Thursday, April 25, 2013

মিছিলে মিছিলে মুখরিত চট্টগ্রামঃ সরাসরি আপডেট

শুধু ইসলামী চত্বর নয় সারা চট্টগ্রামই মিছিলে মিছিলে মুখরিত। এতে প্ল্যাকার্ড, ফেস্টুন হাতে হেফাজতের কর্মীরা স্লোগান দিচ্ছেন। অন্য দিকে ইসলামী চত্বর চট্রগ্রামের হেফাজতে ইসলামের মহা সমাবেশ সরাসরি সম্প্রচার করছে দিগন্ত টিভি।

মহা সমাবেশে ভিবন্ন বক্তারা বক্তব্য রাখছে সেই সকাল ১০ টা থেকে। বীর মুক্তিযোদ্ধা মেজর (অব) সোলাইমান বলেন, হেফাজতের সাথে মুক্তিযোদ্ধারা নেই যারা বলে তাদের গালে চপোটাঘাত।



নামাজের বিরতি চলবে দুপর ২.১৫ পর্যন্ত...






এরা কারো ভাড়া করা জনগন নয়, কিংবা কাউকে ৫০০ টাকা করে দেওয়া হয়নি। তারপরও বৈশাখের তীব্র দাবাদাহ বা কাঠফাটা রোদকে তুচ্ছ করে ঈমান রক্ষার ১৩ দফা বাস্তবায়নের দাবীতে জনগণ এখন ওয়াসার মোড়ে।








1 comment:

  1. Assalamualikum,
    Dear Leaders of Hifazat E Islam, plz make a fund for the victims of Saver tragedy from today's programs of Chittagong & spread all over the world.

    Ma assalam

    M. Jamal Uddin
    Dhaka

    ReplyDelete

ঘোষনাঃ ৫ই মে' এর যে কোন দৃশ্য আপনার মোবাইল ফোন বা ক্যামেরায় ধারন করা কোন ছবি বা ভিডিও যদি থাকে তা নিজ দ্বায়িত্বে অনলাইন এ্যাক্টিভিটিস নেটওয়ার্কের কাছে প্রেরন করুন অথবা আমাদের ইমেইল করুন-
hifazatheislam@gmail.com
আপনার পাঠানো যে কোন তথ্য করতে পারে সত্যকে প্রস্ফুটিত।


 
হেফাজতে ইসলামের ১৩ দফা আন্দোলন নিয়ে সরকার জনগণের সাথে প্রতারণার আশ্রয় নিচ্ছে। ধোকা দেয়ার চেষ্টা করছে। সরকারের মনে রাখা উচিত, ধোকাবাজি করে পার পাওয়া যাবে না
---
মাওলানা মুহাম্মদ ইসহাক
বাংলাদেশের নাস্তিকরা ফেরাউন নমরুদের চেয়েও জঘন্য
---
বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, মুফাসসীরে কোরআন মাওলানা নুরুল ইসলাম ওলিপুরী