Tuesday, May 28, 2013

মাওলানা জুনাইদ বাবুনগরীর অবস্থা আশঙ্কাজনক

হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা জুনাইদ বাবুনগরীর অবস্থা আশঙ্কাজনক। তাকে রাজধানীর বারডেম হাসপাতালের লাইফ সাপোর্টে রাখা হয়েছে। মঙ্গলবার অপারেশনের পর অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়।

এর আগে শনিবার তাকে কারাগার থেকে বারডেমে ভর্তি করা হয়। গত কয়েক দিন ধরে তিনি গুরত্বরত অসুস্থ আছেন। তাকে কয়েকবার হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। তার অবস্থা সংকটাপন্ন। তাকে রাজধানীর বারডেম হাসপাতালের আইসিউ’র চার নম্বর বেডে রাখা হয়েছে। বাবুনগরীর পায়ে অস্বাভাবিক ভাবে পচন ধরায় চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালে ভর্তির পর ৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়। অবস্থা আরও খারাপ হলে অপারেশনের সিদ্ধান্ত নেওয়া হয়। আর অপারেশন করার পর থেকে অবস্থা আরও খারাপের দিকে গেলে তাকে আইসিইউতে নেওয়া হয়।

No comments:

Post a Comment

ঘোষনাঃ ৫ই মে' এর যে কোন দৃশ্য আপনার মোবাইল ফোন বা ক্যামেরায় ধারন করা কোন ছবি বা ভিডিও যদি থাকে তা নিজ দ্বায়িত্বে অনলাইন এ্যাক্টিভিটিস নেটওয়ার্কের কাছে প্রেরন করুন অথবা আমাদের ইমেইল করুন-
hifazatheislam@gmail.com
আপনার পাঠানো যে কোন তথ্য করতে পারে সত্যকে প্রস্ফুটিত।


 
হেফাজতে ইসলামের ১৩ দফা আন্দোলন নিয়ে সরকার জনগণের সাথে প্রতারণার আশ্রয় নিচ্ছে। ধোকা দেয়ার চেষ্টা করছে। সরকারের মনে রাখা উচিত, ধোকাবাজি করে পার পাওয়া যাবে না
---
মাওলানা মুহাম্মদ ইসহাক
বাংলাদেশের নাস্তিকরা ফেরাউন নমরুদের চেয়েও জঘন্য
---
বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, মুফাসসীরে কোরআন মাওলানা নুরুল ইসলাম ওলিপুরী