Monday, June 2, 2014

আওয়ামীলীগের "মদিনা সনদ"

১. মদিনা সনদ দু-পক্ষের মধ্যে চুক্তি। রাছুল (স:) নিজেদের পক্ষের নাম উল্লেখ করেছেন "মুসলিম পক্ষ" হিসেবে। আর আওয়ামীলীগের মদিনা সনদে, প্রথম দফায় পরিচয় হিসেবে "আওয়ামী মুসলিম লীগ" থেকে মুসলিম বাদ দিয়ে শুধু "আওয়ামীলীগ" করা হয়েছে, পরের দফায় সংবিধান পরিবর্তন করে পুরো জাতির "মুসলিম" পরিচয় বাদ দিয়ে "সেক্যুলার" পরিচয় উল্লেখ করা হয়েছে।

২. মদিনা সনদে রাছুল (স:) উল্লেখ করেছেন, দু-পক্ষের-ই আল্লাহর উপর অবিচল বিশ্বাস থাকতে হবে, এবং উভয় পক্ষ আল্লাহকে সাক্ষী রেখে এই চুক্তিতে স্বাক্ষর করবে। আওয়ামীলীগের মদিনা সনদে আল্লাহর উপর ঈমান ও আস্থা রাখা নিষিদ্ধ। এবং যে দল তা রাখবে তাদেরকে নিষিদ্ধ করা হবে।

৩. মদিনা সনদে রাছুল (স:) উল্লেখ করেছেন যখন কোনো বিষয়ে দু-পক্ষের মধ্যে আইনগত কোনো সমাধান হচ্ছেনা তখন দু-পক্ষই আল্লাহ (আল-কোরআন) ও রাছুলের দেয়া (সুন্নাহ) বিধান মেনে নেবে। আওয়ামীলীগের মদিনা সনদ অনুযায়ী আইন বা সংবিধানে আল্লাহ বা রাছুলের কোনো ছায়া থাকতে পারবে না, ধর্ম হবে ব্যক্তিগত ব্যাপার আর আইন, সমাজ, অর্থিনীতি চলবে তাদের গড়া আইন দিয়ে।

৪. রাছুল (স:) উল্লেখ করেছেন, অন্য পক্ষ কোনভাবেই কোনো মুসলমানদের জান ও মালের ক্ষতি করতে পারবে না। রাছুল (স:) অন্য হাদিসে উল্লেখ করেছেন, একজন মুসলমানের রক্ত কাবা ঘরের চেয়ে-ও বেশি পবিত্র। আর আওয়ামীলীগের মদিনা সনদ অনুযায়ী মুসলমানের রক্তের মূল্য ইদুর বিড়ালের চেয়ে-ও কম। তাই, ৬ই মে, ২৮শে ফেব্রুয়ারী মুসলমানদের রক্ত দিয়ে স্রোত বইয়ে দেয়া তাদের মদিনা সনদে ১০০% হালাল।

৫. রাছুলুল্লাহর মদিনা সনদে বলা হয়েছে, কেউ কারোর ধর্মীয় বিধান পালনে বাঁধা দিতে পারবে না। আওয়ামীলীগের মদিনা সনদ অনুযায়ী মুসলমানরা আল্লাহর দেয়া উত্তরাধিকার আইন (সুরা নিসাআ, আয়াত ১১) পালন করতে পারবে না, বরং আওয়ামীলীগের দেয়া উত্তরাধিকার আইন পালন করতে হবে, আর তা না করলে আইনগত শাস্তি প্রদান করা হবে। আওয়ামীলীগের মদিনা সনদে, মুসলিম মেয়েরা হিজাব বা নিকাব পরে স্কুল কলেজ, বিশ্ববিদ্যালয়ে গেলে হবে অপদস্ত-নিষিদ্ধ, আর মুসলিম ছেলেদের দাড়ি-পাঞ্জাবি থাকলে বলা হবে "রাজাকার" বা "সন্ত্রাসী".

No comments:

Post a Comment

ঘোষনাঃ ৫ই মে' এর যে কোন দৃশ্য আপনার মোবাইল ফোন বা ক্যামেরায় ধারন করা কোন ছবি বা ভিডিও যদি থাকে তা নিজ দ্বায়িত্বে অনলাইন এ্যাক্টিভিটিস নেটওয়ার্কের কাছে প্রেরন করুন অথবা আমাদের ইমেইল করুন-
hifazatheislam@gmail.com
আপনার পাঠানো যে কোন তথ্য করতে পারে সত্যকে প্রস্ফুটিত।


 
হেফাজতে ইসলামের ১৩ দফা আন্দোলন নিয়ে সরকার জনগণের সাথে প্রতারণার আশ্রয় নিচ্ছে। ধোকা দেয়ার চেষ্টা করছে। সরকারের মনে রাখা উচিত, ধোকাবাজি করে পার পাওয়া যাবে না
---
মাওলানা মুহাম্মদ ইসহাক
বাংলাদেশের নাস্তিকরা ফেরাউন নমরুদের চেয়েও জঘন্য
---
বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, মুফাসসীরে কোরআন মাওলানা নুরুল ইসলাম ওলিপুরী