Friday, April 26, 2013

হেফাজতের ১৩ দফা দাবী মেনে নিয়ে সংসদে বিল পাশ করুনঃ আল্লামা শাহ আহমদ শফী

চট্টগ্রাম বিভাগীয় মহা সমাবেশে শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী সমাবেশে তার বক্তৃতায় বলেন, আজ চট্টগ্রামে হেফাজতে ইসলামের মহাসমাবেশে বৃহত্তর চট্টগ্রামের বিভিন্ন শ্রেণী-পেশার লক্ষ লক্ষ নবীপ্রেমিক তাওহীদি জনতা জমায়েত হয়েছেন। আল্লাহ ও রাসূলের ইজ্জত রক্ষার জন্য আপনারা রাজপথে নেমে এসেছেন। এই আন্দোলন কোনো দল-মত বা গোষ্ঠীর স্বার্থে নয়। যদি রাসূলের উম্মতের অন্তর্ভূক্ত থাকতে চান, হেফাজতে ইসলামের পতাকাতলে সমবেত হতে হবে। হেফাজতে ইসলামের তের দফার সঙ্গে একাত্মত ঘোষণা করতে হবে। তিনি আগামী ৫ মে ঢাকা অবরোধ কর্মসূচিকে ঈমানী কর্মসূচি উল্লেখ করে জনতার উদ্দেশ্যে তা সফল করতে সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করার আহবান জানায়ে বলেন আমাদের শান্তিপূর্ণ আন্দোলন ও দাবি আদায়ে সর্বস্তরের মুসলমানদের অংশগ্রহণ ঈমানী দায়িত্ব। ইসলাম না থাকলে আমাদের বেঁচে থাকার কোনো প্রয়োজন নেই। যতদিন বেঁচে থাকবো ঈমান ও ইসলাম নিয়ে বেঁচে থাকতে চাই। যতদিন বেঁচে থাকবো জিহাদ করে যাব।

এটা মুসলমানের দেশ, আল্লাহ ও রাসূলের প্রতি কটাক্ষ করে এদেশে বসবাসের কারও অধিকার নেই। যার ধর্ম নিয়ে থাকুন আপত্তি নেই, কিন্তু ইসলাম বা কোনো ধর্মের ওপর আক্রমণ করবেন তা বরদাশত করা যাবে না। আল্লাহর দেশে থাকতে হলে আল্লাহর আইন কানুন মানতে হবে, কোন নাস্তিক আল্লাহর নেয়ামত ভোগ করে এদেশে থাকতে পারেনা। পৃথিবীর সব দেশই যেহেতু আল্লাহর মালিকানাধীন, সেহেতু নাস্তিকদের স্থান কোথাও নাই উল্লেখ করে তিনি বলেন, তাদের মাটির নীচে যাওয়া কোন উপায় নাই। প্রধানমন্ত্রী যাতে ১৩ দফা মেনে নেন, সেজন্য তিনি আল্লাহর কাছে হেদায়াত কামনা করেন।

এসময় প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে বলেন, আমরা সরকারকে যে ১৩ দফা দিয়েছি তা মেনে নিন। এখন সংসদ চলছে, এসব দাবি সংসদে উত্থাপন করে পাশ করুন। পরিশেষে প্রধানমন্ত্রীকে ১৩ দফা মেনে নেয়ার মত তাওফিক দান ও মুসলমান হিসেবে কবুল করার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করেন।

1 comment:

ঘোষনাঃ ৫ই মে' এর যে কোন দৃশ্য আপনার মোবাইল ফোন বা ক্যামেরায় ধারন করা কোন ছবি বা ভিডিও যদি থাকে তা নিজ দ্বায়িত্বে অনলাইন এ্যাক্টিভিটিস নেটওয়ার্কের কাছে প্রেরন করুন অথবা আমাদের ইমেইল করুন-
hifazatheislam@gmail.com
আপনার পাঠানো যে কোন তথ্য করতে পারে সত্যকে প্রস্ফুটিত।


 
হেফাজতে ইসলামের ১৩ দফা আন্দোলন নিয়ে সরকার জনগণের সাথে প্রতারণার আশ্রয় নিচ্ছে। ধোকা দেয়ার চেষ্টা করছে। সরকারের মনে রাখা উচিত, ধোকাবাজি করে পার পাওয়া যাবে না
---
মাওলানা মুহাম্মদ ইসহাক
বাংলাদেশের নাস্তিকরা ফেরাউন নমরুদের চেয়েও জঘন্য
---
বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, মুফাসসীরে কোরআন মাওলানা নুরুল ইসলাম ওলিপুরী