Saturday, April 27, 2013

৫ই মে টঙ্গী থেকে জয়দেবপুর চৌরাস্তা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করবেন টঙ্গী ও তার পার্শ্ববর্তী এলাকার তৌহিদি জনতা

আজ বিকেলে বিশ্ব ইজতেমার ১নং গেট টঙ্গী-আশুলিয়া বাইপাস সড়কে হেফাজতে ইসলামের শানে রিসালাত মহাসমাবেশে অনুষ্ঠিত হয়। এতে হেফাজতে ইসলামের নেতারা মহাসমাবেশে থেকে ঘোষনা দেন যে, ১৩ দফা দাবি মানা না হলে আগামী ৫ মে ১৫ লাখ তৌহিদি জনতাকে নিয়ে টঙ্গী থেকে জয়দেবপুর চৌরাস্তা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করা হবে। উল্লেখ্য পুর্বঘোষিত কর্মসুচি ও ১৩ দফা দাবিতে আগামী ৫ মে ঢাকা অবরোধ কর্মসূচি সফল করার লক্ষ্যে গাজীপুর জেলা শাখার উদ্যোগে আয়োজিত শানে রিসালাত ও সাভার ট্র্যাজেডিতে হতাহতদের জন্য এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মহাবেশে সাভারে আহত ও নিহত দের জন্য বিশেষ দোয়া মুনাজাত করা হয় এবং সাভারে ট্রাজেডির সমবেদনা জানিয়ে ৭ দফা ঘোষনা পত্র প্রকাশ করা হয়। এতে সাভারে ভবন ধসে হতাহতের ঘটনায় গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে ক্ষতিগ্রস্তদের উপযুক্ত ক্ষতিপূরণ দেয়ার দাবী জানান। তাছাড়া কর্মস্থলে নারী শ্রমিকদের ইজ্জত, সম্মান, শালীনতাপূর্ণ কাজের পরিবেশ, দ্বীনি শিক্ষা, নামাজ আদায়ের সুযোগ, ন্যূনতম মজুরি আট থেকে দশ হাজার টাকা নির্ধারণসহ ন্যায্য সব সুযোগ-সুবিধা নিশ্চিত করা, ঈমান ও দেশরক্ষার ১৩ দফা দাবি চলতি সংসদ অধিবেশনে উত্থাপন ও পাস করা, চলমান হানাহানি ও অস্থির পরিবেশ দ্রুত অবসানের জন্য সংযমের সঙ্গে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার দাবি জানানো হয়। একই সঙ্গে ঘোষণাপত্রে নাস্তিকদের ফাঁদে পা না দেয়ার জন্য নারীদের আহ্বান জানানো হয়।

মহাসমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আল্লামা আবু সুফিয়ান, মাওলানা ইকবাল মাসুম, মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম, আল্লামা রফিক আহমেদ মহল্লী, মুফতি নাজমুল হাসান, মাওলানা ফকরুল ইসলাম, মুফতি দেলোয়ার হোসেন, মাওলানা আনিসুর রহমান, মাওলানা জাকারিয়া, মুফতি আতাউর রহমান, মুফতি সিরাজুল ইসলাম, মাওলানা শারফুদ্দিন, মুফতি লেহাজ উদ্দিন ভূইয়া, মুফতি আবদুল কাইয়ুম, আলহাজ মাওলানা আশ্রাফ আলী ফারুকী, মাওলানা জাকির হোসেন, মাওলানা নজির আহমেদ, মাওলানা শাহ মো. হাফিজ উদ্দিন নূরী, মাওলানা কেরামত আলী, মুফতি ইয়াকুব, মুফতি মহিউদ্দিন মাসুম, মাওলানা মতিউর রহমান গাজীপুরী, মাওলানা জাকির হোসেন, মুফতি আবদুল্লাহ, মাওলানা কেফায়েতুল্লাহ আজরারী, মাওলানা আবদুল মালেক জামালী, মাওলানা হাবীবুর রহমান, মাওলানা জাকির হোসেন কাসেমী, মাওলানা শরিফুল ইসলাম, মুফতি আবুল কালাম আজাদ আরোয়ারী, মাওলানা আবদুর রাহিম, মাওলানা হোসাইন আহমেদ, মাওলানা মোসাদ্দেক, মাওলানা জাফর আমিনী, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা লিয়াকত আলী প্রমুখ।


No comments:

Post a Comment

ঘোষনাঃ ৫ই মে' এর যে কোন দৃশ্য আপনার মোবাইল ফোন বা ক্যামেরায় ধারন করা কোন ছবি বা ভিডিও যদি থাকে তা নিজ দ্বায়িত্বে অনলাইন এ্যাক্টিভিটিস নেটওয়ার্কের কাছে প্রেরন করুন অথবা আমাদের ইমেইল করুন-
hifazatheislam@gmail.com
আপনার পাঠানো যে কোন তথ্য করতে পারে সত্যকে প্রস্ফুটিত।


 
হেফাজতে ইসলামের ১৩ দফা আন্দোলন নিয়ে সরকার জনগণের সাথে প্রতারণার আশ্রয় নিচ্ছে। ধোকা দেয়ার চেষ্টা করছে। সরকারের মনে রাখা উচিত, ধোকাবাজি করে পার পাওয়া যাবে না
---
মাওলানা মুহাম্মদ ইসহাক
বাংলাদেশের নাস্তিকরা ফেরাউন নমরুদের চেয়েও জঘন্য
---
বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, মুফাসসীরে কোরআন মাওলানা নুরুল ইসলাম ওলিপুরী