Saturday, April 27, 2013

মানিকগঞ্জেও অগনিত তৌহিদি জনতার ঢল

আজ দেশের বেশ কয়েকটি জায়গায় হেফাজতে ইসলামের সমাবেশ সংগঠিত হয়। কর্ম সুচি অনু্যায়ী মানিকগঞ্জের ল’ কলেজ মাঠে অনুষ্ঠিত হয় হেফাজতে ইসলামের শানে রেসালাত মহাসমাবেশ। এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে গিয়েছিলেন হেফাজতের ঢাকা মহানগর যুগ্ম সম্পাদক শাইখুল হাদীস মাওলানা ওবায়দুল্লাহ ফারুকী।

সমাবেশে বক্তারা বলেন, হাসিনাকে এদেশে পাগলামি করতে দেয়া হবে না বা এ দেশ শেখ হাসিনার পাগলামীর মঞ্চ হতে পারে না। দেশ আজ দু’ভাগে বিভক্ত। একভাগে শেখ হাসিনা সরকারের নেতৃত্বে নাস্তিক, মুরতাদ, খোদাদ্রোহী, কবর পূজারি, কাদিয়ানীরা আর অপরভাগে রয়েছে আল্লামা শাহ আহমদ শফীর নেতৃত্বে এ দেশের পীর-মাশায়েখ, আলেম-ওলামা ও দেশপ্রেমিক তওহিদি জনতা।

নাস্তিক-মুরতাদের পক্ষ নিয়ে শেখ হাসিনা প্রমাণ করেছেন, তিনি নিজেও নাস্তিক। তাকে তওবা করে মুসলমান হতে হবে। নব্বই ভাগ মুসলমানের দেশে তাকে পাগলামি করতে দেয়া হবে না। এদেশ ওলী-আওলিয়াদের দেশ, তওহিদি জনতার দেশ। আল্লাহ ও আল্লাহর রাসুলের কথা যদি শেখ হাসিনার কাছে ভালো না লাগে তাহলে তাকে নাস্তিক, মুরতাদদের সঙ্গে নিয়ে এদেশ থেকে চলে যেতে হবে। দেশে নতুন করে স্বাধীনতাযুদ্ধ শুরু হয়েছে। এ যুদ্ধে তওহিদি জনতা অবশ্যই বিজয়ী হবে।

এসময় নেতারা আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানকে মুক্তি এবং আমার দেশ পত্রিকা চালু করে সরকারের প্রতি আহবান জানানো ছাড়া সাভারে আহত নিহত দের জন্য বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

মিছিলে মিছিলে মানিকগঞ্জঃ


No comments:

Post a Comment

ঘোষনাঃ ৫ই মে' এর যে কোন দৃশ্য আপনার মোবাইল ফোন বা ক্যামেরায় ধারন করা কোন ছবি বা ভিডিও যদি থাকে তা নিজ দ্বায়িত্বে অনলাইন এ্যাক্টিভিটিস নেটওয়ার্কের কাছে প্রেরন করুন অথবা আমাদের ইমেইল করুন-
hifazatheislam@gmail.com
আপনার পাঠানো যে কোন তথ্য করতে পারে সত্যকে প্রস্ফুটিত।


 
হেফাজতে ইসলামের ১৩ দফা আন্দোলন নিয়ে সরকার জনগণের সাথে প্রতারণার আশ্রয় নিচ্ছে। ধোকা দেয়ার চেষ্টা করছে। সরকারের মনে রাখা উচিত, ধোকাবাজি করে পার পাওয়া যাবে না
---
মাওলানা মুহাম্মদ ইসহাক
বাংলাদেশের নাস্তিকরা ফেরাউন নমরুদের চেয়েও জঘন্য
---
বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, মুফাসসীরে কোরআন মাওলানা নুরুল ইসলাম ওলিপুরী