Friday, April 26, 2013

মদীনা সনদ বাস্তবায়ন করতে চাইলে প্রথমে আপনাকে ক্ষমতা ছাড়তে হবে, প্রধানমন্ত্রীকে মাওলানা জুনায়েদ বাবুনাগরী

হেফাজতে ইসলামের নায়েবে আমির আল্লামা হাফেজ তাজুল ইসলামের স্বভাপতিত্বে অনুষ্ঠিত আজকের চট্টগ্রাম বিভাগীয় মহাসমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তাব্য রাখেন হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা জুনায়েদ বাবুনাগরী। তিনি তার বক্তব্যের শুরুতে তিনি সাভারের মর্মান্তিক দূর্ঘটনায় নিহতদের জন্য মাগফেরাত কামনা করেন ও আহতদের সুস্থতা কামনা করেন।

তিনি প্রধানমন্ত্রীর মদীনা সনদে দেশ চলবে এ উক্তির উদ্দেশ্য করে বলেন, যদি আপনি মদীনা সনদ বাস্তবায়ন করতে চান তাহলে সবার আগে আপনাকেই ক্ষমতা ছেড়ে দিতে হবে এবং মুরতাদদের মৃত্যৃদন্ড দিতে হবে।

তিনি সৈয়দ আশরাফের উদ্দেশ্যে বলেন যদি হেফাজত ঢাকা থেকে লেজ গুটিয়ে পালায়নি বরং সরকার যদি ১৩ দফা দাবি মেনে না নেয় তাহলে সরকারকেই লেজ গুটিয়ে পালাতে হবে।
আগামী ৫ তারিখের ঢাকা অবরোধ সফল করার উদ্দেশ্যে আগামী শুক্রবার সারা দেশের সকল মসজিদ থেকে মিছিল বের করার ঘোষণা দেন। তিনি সরকারের প্রতি হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন ৫ তারিখের কর্মসূচিতে যেখানে বাধা দেয়া হবে সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে। সত্যের পক্ষে কলমধারী মুজাহিদ মাহমুদুর রহমানের নিঃশর্ত মুক্তিও তিনি দাবী করেন। নাহলে চরম পরিস্থিতি মুখোমুখী হতে হবে তিনি উল্লেখ করেন।

No comments:

Post a Comment

ঘোষনাঃ ৫ই মে' এর যে কোন দৃশ্য আপনার মোবাইল ফোন বা ক্যামেরায় ধারন করা কোন ছবি বা ভিডিও যদি থাকে তা নিজ দ্বায়িত্বে অনলাইন এ্যাক্টিভিটিস নেটওয়ার্কের কাছে প্রেরন করুন অথবা আমাদের ইমেইল করুন-
hifazatheislam@gmail.com
আপনার পাঠানো যে কোন তথ্য করতে পারে সত্যকে প্রস্ফুটিত।


 
হেফাজতে ইসলামের ১৩ দফা আন্দোলন নিয়ে সরকার জনগণের সাথে প্রতারণার আশ্রয় নিচ্ছে। ধোকা দেয়ার চেষ্টা করছে। সরকারের মনে রাখা উচিত, ধোকাবাজি করে পার পাওয়া যাবে না
---
মাওলানা মুহাম্মদ ইসহাক
বাংলাদেশের নাস্তিকরা ফেরাউন নমরুদের চেয়েও জঘন্য
---
বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, মুফাসসীরে কোরআন মাওলানা নুরুল ইসলাম ওলিপুরী