Monday, June 10, 2013

সুরঞ্জিত ইসলামের সঙ্গে চরম উপহাস ও ক্ষমার অযোগ্য অপরাধ করেছে- তাকে গ্রেফতার করুন

গত ৫ মে শাপলা চত্বরের সমাবেশে মধ্যরাতে আইনশৃঙ্খলা বাহিনীর পিটুনি খেয়ে হেফাজতিরা সুবহানাল্লাহ সুবহানাল্লাহ বলে পালিয়েছে মন্তব্য করে সুরঞ্জিত সেনগুপ্ত যে বক্তব্য দিয়েছেন তা আল্লাহর নাম নিয়ে কটাক্ষ ও ইসলামের সঙ্গে চরম উপহাসের সামিল। এবং ঔদ্ধত্যপূর্ণ, শতকরা ৯০ ভাগ মুসলমানের দেশে সুরঞ্জিতের মত হিন্দুর এই ঔদ্ধত্যের খুঁটির জোর কোথায়? এটাই দেশের ৯০ ভাগ মুসলমানরা জানতে চায়।

মহান সৃষ্টিকর্তা আল্লাহর নাম নিয়ে কটাক্ষ করা’ মন্তব্য করে এর মাধ্যমে সুরঞ্জিত সেনগুপ্ত চরম অমার্জনীয় অপরাধ করেছেন। সুরঞ্জিত সেন আল্লাহর পবিত্র সত্তা নিয়ে ব্যঙ্গ-বিদ্রূপ করে বহুবার মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছেন। ইসলাম নিয়ে উপহাস করে মুসলমানদের অন্তরে আঘাত দিয়ে একের পর এক নতুন বিতর্ক সৃষ্টি করেছেন। ক্ষমতাসীন দল এ ব্যাপারে কোনো পদক্ষেপ না নেয়ায় সুরঞ্জিতের ঔদ্ধত্য বেড়ে গেছে। এই সুরঞ্জিতের প্ররোচণাতেই সরকার সংবিধান থেকে আল্লাহর ওপর পূর্ণ আস্থা ও বিশ্বাস তুলে দিয়েছে। এজন্য তাকে এখনই গ্রেফতার করে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে।

চরম ইসলামবিদ্বেষী এই মন্ত্রী রেল মন্ত্রণালয় লুটেপুটে শেষ করে এখন মুসলমানদের ঈমান লোটার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ৯০ ভাগ মুসলমান অধ্যুষিত দেশে বাস করে আল্লাহর নাম নিয়ে ব্যঙ্গ করার দুঃসাহস সে পায় কী করে? এদেশে মুসলমানদের ‘আল্লাহ’কে নিয়ে ব্যঙ্গ-বিদ্রূপ করা হবে, আর মুসলমানরা চুপচাপ তা চেয়ে চেয়ে দেখবে, তা হতে পারে না। তাই প্রধানমন্ত্রীকেই তাকে মন্ত্রিসভা থেকে বহিষ্কার করে এ ব্যাপারে ত্বরিত ব্যবস্থা নিয়ে মুসলমানদের ক্ষোভ প্রশমনে কার্যকর ব্যবস্থা নিতে হবে।

No comments:

Post a Comment

ঘোষনাঃ ৫ই মে' এর যে কোন দৃশ্য আপনার মোবাইল ফোন বা ক্যামেরায় ধারন করা কোন ছবি বা ভিডিও যদি থাকে তা নিজ দ্বায়িত্বে অনলাইন এ্যাক্টিভিটিস নেটওয়ার্কের কাছে প্রেরন করুন অথবা আমাদের ইমেইল করুন-
hifazatheislam@gmail.com
আপনার পাঠানো যে কোন তথ্য করতে পারে সত্যকে প্রস্ফুটিত।


 
হেফাজতে ইসলামের ১৩ দফা আন্দোলন নিয়ে সরকার জনগণের সাথে প্রতারণার আশ্রয় নিচ্ছে। ধোকা দেয়ার চেষ্টা করছে। সরকারের মনে রাখা উচিত, ধোকাবাজি করে পার পাওয়া যাবে না
---
মাওলানা মুহাম্মদ ইসহাক
বাংলাদেশের নাস্তিকরা ফেরাউন নমরুদের চেয়েও জঘন্য
---
বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, মুফাসসীরে কোরআন মাওলানা নুরুল ইসলাম ওলিপুরী