Monday, June 10, 2013

গুরুতর অসুস্থ বাবুনগরীকে বারডেম হাসপাতাল থেকে রিলিজ দিয়েছে

কয়েক দফায় মৃত্যুর মুখ থেকে ফিরে আসা আল্লামা বাবুনগরীর অবস্থা এখনও সঙ্কটাপন্ন। উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, ফুসফুসে পানি জমা, কিডনি এবং হার্টে সমস্যা, পায়ে পুঁজ জমাসহ নানাবিধ জটিল রোগে ভুগছেন। তাঁর ডান হাঁটুর নিচে পুঁজ জমার কারণে তার পায়ে আগেই অস্ত্রোপচার করা হয়েছে। পায়ে ব্যথার কারণে তিনি বিছানা থেকে উঠতে পারেন না। তিনি তায়াম্মুম করে বিছানায় শুয়ে ইশারায় নামাজ আদায় করেন।

আল্লামা জুনায়েদ বাবুনগরীকে আকস্মিকভাবে গতরাতে বারডেম হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়েছে। উল্লেখ্য তাঁর জামিন হওয়া সত্ত্বেও তিনি বারডেমে পুলিশি বিষ্টনীতে ছিলেন।

6/11/2013
চট্টগ্রামে ফিরে পুরোপুরি সুস্থ হয়ে না ওঠায় আজ সকালে চট্টগ্রামে নগরীর প্রবর্তক মোড়ে সিএসসিআর নামে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। আমরা তাঁর শারিরিক সুস্থতা কামনা করছি।

No comments:

Post a Comment

ঘোষনাঃ ৫ই মে' এর যে কোন দৃশ্য আপনার মোবাইল ফোন বা ক্যামেরায় ধারন করা কোন ছবি বা ভিডিও যদি থাকে তা নিজ দ্বায়িত্বে অনলাইন এ্যাক্টিভিটিস নেটওয়ার্কের কাছে প্রেরন করুন অথবা আমাদের ইমেইল করুন-
hifazatheislam@gmail.com
আপনার পাঠানো যে কোন তথ্য করতে পারে সত্যকে প্রস্ফুটিত।


 
হেফাজতে ইসলামের ১৩ দফা আন্দোলন নিয়ে সরকার জনগণের সাথে প্রতারণার আশ্রয় নিচ্ছে। ধোকা দেয়ার চেষ্টা করছে। সরকারের মনে রাখা উচিত, ধোকাবাজি করে পার পাওয়া যাবে না
---
মাওলানা মুহাম্মদ ইসহাক
বাংলাদেশের নাস্তিকরা ফেরাউন নমরুদের চেয়েও জঘন্য
---
বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, মুফাসসীরে কোরআন মাওলানা নুরুল ইসলাম ওলিপুরী