Thursday, May 23, 2013

কোনো অপশক্তিই হেফাজতে ইসলামের আন্দোলন রুখে দিতে পারবে না, আন্দোলন চলবেই

হেফাজত ইসলাম শেষ হয়ে গেছে ভাবলে ভুল হবে- কোনো অপশক্তিই হেফাজতে ইসলামের আন্দোলন রুখে দিতে পারবে না, আমাদের আন্দোলন চলবেই।

যারা হেফাজতের ১৩ দফা দাবির বিপক্ষে অবস্থান নিয়েছে, তারা মূলত নাস্তিকতার পক্ষ নিয়েই এই বিরোধিতা করছে। দেশের তৌহিদি জনতা ইসলাম ও নবীর দুশমনদের কখনও ছাড় দেবে না। যারা মনে করেন হেফাজত শেষ হয়ে গেছে, তারা চরম ভুলের মধ্যে আছেন। কোটি কোটি মুসলমানের ঈমানি শক্তি কখনও এক ফুঁত্কারে শেষ হতে পারে না। যতদিন এই পৃথিবী এবং মুসলমানরা টিকে থাকবে, ততদিন হেফাজতে ইসলাম অটুট থাকবে। তাই চাইলেই কোনো অপশক্তি হেফাজতে ইসলামের আন্দোলন রুখে দিতে পারবে না।

দেশে আস্তিক-নাস্তিকের সংঘাত শুরু হয়েছে। এজন্য অত্যন্ত সাহসিকতার সঙ্গে হেফাজতে ইসলামের নেতাদের এগুতে হবে।

আল্লামা শাহ আহমেদ শাফী
আমীর
হেফাজতে ইসলাম বাংলাদেশ

প্রিয় ভাইয়েরা, হেফাজতে ইসলাম আজ দেশের ১৬ কোটি মানুষের প্রাণের সংগঠনে পরিণত হয়েছে। হেফাজতের আন্দোলনে যারা শহীদ হয়েছেন, তাদের রক্ত বৃথা যাবে না। এদেশে অচিরেই ১৩ দফা দাবি বাস্তবায়ন হবে, ইনশাআল্লাহ।

No comments:

Post a Comment

ঘোষনাঃ ৫ই মে' এর যে কোন দৃশ্য আপনার মোবাইল ফোন বা ক্যামেরায় ধারন করা কোন ছবি বা ভিডিও যদি থাকে তা নিজ দ্বায়িত্বে অনলাইন এ্যাক্টিভিটিস নেটওয়ার্কের কাছে প্রেরন করুন অথবা আমাদের ইমেইল করুন-
hifazatheislam@gmail.com
আপনার পাঠানো যে কোন তথ্য করতে পারে সত্যকে প্রস্ফুটিত।


 
হেফাজতে ইসলামের ১৩ দফা আন্দোলন নিয়ে সরকার জনগণের সাথে প্রতারণার আশ্রয় নিচ্ছে। ধোকা দেয়ার চেষ্টা করছে। সরকারের মনে রাখা উচিত, ধোকাবাজি করে পার পাওয়া যাবে না
---
মাওলানা মুহাম্মদ ইসহাক
বাংলাদেশের নাস্তিকরা ফেরাউন নমরুদের চেয়েও জঘন্য
---
বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, মুফাসসীরে কোরআন মাওলানা নুরুল ইসলাম ওলিপুরী