Sunday, May 5, 2013

বিভন্ন স্থানে সংঘর্ষ চলছে, মাদানীনগর মাদ্রাসায় হামলা চালিয়ছে আওয়ামীলিগ ক্যাডার, এবং যৌথ বাহিনিঃ শহীদ হয়েছেন ১৭ জন

মাদানী নগর মাদ্রাসায় আজ সকালে পুলিশ, ও আওমিলীগের ক্যাডাররা হামলা করেছে এতে ১২ মাদ্রাসার ছাত্র শহীদ হয়েছেন। এবং অন্তত ১৫০ জন গুলিবিদ্ধ ও গুরতর আহত অবস্থায় আছে। আওমীলিগের কর্মীরা মদ্রাসার একটি অংশে আগুন ধরিয়ে দিয়েছে। আপনারা সাহায্যের জন্য এগিয়ে আসুন। এছাড়া সাইনবোর্ড, মৌচাক, চট্টগ্রাম রোড সহ দেশের বিভন্ন যায়গায় আওমীলিগের ক্যাডার ও পুলিশরা মিলে বিভন্ন মাদ্রাসা আক্রামন করছে। আমরা শহীদ ভাইওদের আত্ত্বার মাগফিরাত কামনা করছি।

সকালবেলা পুলিশ আওয়ামীলিগ ক্যাডারদের নিয়ে তল্লাসীর নামে আতর্কিত হামলা চালায় সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার মাদানীনগর মাদ্রাসায়। এসময় ছাত্ররা বাধা দিলে পুলিশ আতর্কিত ভাবে বৃষ্টির মতো গুলি ছুড়ে এবং টিয়ারশের ছুড়তে থাকে। এসময় ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা মাদ্রাসার বিভিন্ন কক্ষে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় এবং এতে মাদ্রাসার ব্যাপক ক্ষতি হয়।

এদিকে কাচপুরে পুলিশের সাথে সংঘর্ষ বাধলে আমাদের ৩ ভাই শহীদ হয়েছেন এবং পুলিশ, বিজিবি সহ আরো সাত জন নিহত হয়েছেন। তুরাগ নদী থেকে ১৩০ টি লাশ উদ্ধার করেছেন এলাকার জনতা। এগুলো গত রাতে পুলিশের গুলিতে শাপলা চত্ত্বরে শহীদ হওয়া ভাইদের লাশ বলে মনে হচ্ছে যা পুলিশ গুম করেছিল।
ছবি কাচপুরঃ



এখন আমাদের লালবাগ মাদ্রাসা গিরে রেখেছে পুলিশ। যে কোন সময় আতর্কিত হামলা করতে পারে। এখন পুলিশের একটি প্রতিনিধী দল মাদ্রাসার ভিতরে প্রবেশ করেছে এবং অফিসের বিভিন্ন কক্ষে তল্লাশি চালাচ্ছে। আমরা জানতে পারলে আপনাদের বিস্তারিত জানাবো।

এদিকে বিকালে হাঠাজারীতে পুলিশের গুলিতে ৫ জন শহীদ হয়েছেন এবং অন্তত ৫০ জন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে কাতরাচ্ছেন।

No comments:

Post a Comment

ঘোষনাঃ ৫ই মে' এর যে কোন দৃশ্য আপনার মোবাইল ফোন বা ক্যামেরায় ধারন করা কোন ছবি বা ভিডিও যদি থাকে তা নিজ দ্বায়িত্বে অনলাইন এ্যাক্টিভিটিস নেটওয়ার্কের কাছে প্রেরন করুন অথবা আমাদের ইমেইল করুন-
hifazatheislam@gmail.com
আপনার পাঠানো যে কোন তথ্য করতে পারে সত্যকে প্রস্ফুটিত।


 
হেফাজতে ইসলামের ১৩ দফা আন্দোলন নিয়ে সরকার জনগণের সাথে প্রতারণার আশ্রয় নিচ্ছে। ধোকা দেয়ার চেষ্টা করছে। সরকারের মনে রাখা উচিত, ধোকাবাজি করে পার পাওয়া যাবে না
---
মাওলানা মুহাম্মদ ইসহাক
বাংলাদেশের নাস্তিকরা ফেরাউন নমরুদের চেয়েও জঘন্য
---
বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, মুফাসসীরে কোরআন মাওলানা নুরুল ইসলাম ওলিপুরী